২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ |
শিরোনাম :
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মৎস্যজীবী লীগের উদ্যোগে আলোচনা সভা দৌলতপুরে ভাগ্নের উপরে সন্ত্রাসী হামলা দেখে ভয়ে প্রাণ গেল মামার – ভাগ্নে চিকিৎসাধীন লৌহজংয়ে নির্বাচনী মহড়া দিতে গিয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় ১ জনের মৃত্যু ধামরাইয়ে সাংবাদিকের গাড়ি গতিরোধ করে হত্যার হুমকি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থলঃ আলহাজ্ব মোঃ সাদেক খান দৌলতপুরে প্রার্থীর হলফনামায় অসত্য তথ্য দেওয়ার অভিযোগ পারিবারিক অধিকারসহ গণধর্ষণের বিচার চেয়ে সংবাদ সম্মেলন কালবেলায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ লৌহজংয়ে সমলয় পদ্ধতিতে বোরো ধান চাষ ব্লক প্রদর্শনীর ধান কর্তণের শুভ উদ্বোধন ড. এম এ ওয়াজেদ মিয়া সম্মাননা পদক পেলেন লায়ন গনি মিয়া বাবুল
  • প্রচ্ছদ
  • প্রতিবাদ ও মানববন্ধন
  • মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ
  • মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ

    অনলাইন ডেস্ক
    received 965784531729257
    print news

    নিজস্ব প্রতিবেদক: তারা সাংবাদিক নন সাংঘাতিক এই শিরোনামে ২০ মার্চ ২০২৪ ইং দৈনিক সমকাল ও সমকাল ডট কম এ সংবাদ টি প্রকাশিত হয়। সংবাদটি দৃষ্টিগোচর হলে প্রতিবেদন টি অনেক মন গলাকথা লেখা হয়েছে , পর্যাবেক্ষণ করে দেখা যায়, সংবাদটি সম্পন্ন মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। সংবাদটিতে শ্যামপুর থানা প্রেসক্লাবের সুনাম এ আঘাত ও মানহানি করা হয়েছে বলে মনে করেন শ্যামপুর থানা প্রেসক্লাবের সভাপতি । তাই কোন সংবাদ প্রকাশের আগে সে প্রতিষ্ঠানের সভাপতি ও সাধারণ সম্পাদক সাথে কথা না বলে নিউজ করা কতটা যৌক্তিক । অনিয়ম দুর্নীতির তথ্য না পেয়েই উদ্দেশ্য প্রণোদিত সংবাদ টি প্রচার করে এবং শ্যামপুর থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ হামিম কে নিয়ে যে সংবাদ প্রচার করে তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট যাহা তার প্রতিষ্ঠান দৈনিক যুগান্তর পত্রিকার কর্তৃপক্ষ অবগত ছিলেন।

    কিছু স্বার্থম্বেষী মহল চক্রান্ত করে প্রতিষ্ঠানের সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করতে এমন মিথ্যা সংবাদ প্রচার করেছে। মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়েছেন শ্যামপুর থানা প্রেসক্লাবের সভাপতি শহিদুল ইসলাম জনি ।

    আরও পড়ুন

    file 1
    পারিবারিক অধিকারসহ গণধর্ষণের বিচার চেয়ে সংবাদ সম্মেলন
    resize
    কালবেলায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ